বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। বলিউডের সব থেকে বড় সুপারষ্টার তিনি। দির্ঘ প্রায় ৩ দশকেরও বেশি সময় ধরে মাতিয়ে আসছেন বলিউড। এখনো পর্যন্ত কাজ করে যাচ্ছেন শক্তিমান এই অভিনেতা। তার ব্যক্তিত্বও প্রশংসনিয়। যার ফলে ভারতবর্ষে তার ভক্ত-অনুরাগীর সংখ্যা অগনণীয়। প্রতি রবিবার সন্ধ্যে হলেই তার বাড়ির সামনে নামে লাখো জনতার ঢল শুধু মাত্র তাকে একনজর দেখার জন্য। আর দির্ঘ প্রায় ৩৫ বছরেরও বেশি সময় ধরে নিটম করে প্রতি রবিবার দেখা দেন তিনিও। কিন্তু গতকাল রবিবার অসুস্থতার জন্য ভক্তদের দেখা দিতে পারলেন না তিনি। আর সেজন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।
সোমবার মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। শুক্রবার রাত দশটা নাগাদ অমিতাভ বচ্চন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন। জানা গেছে যকৃতের (লিভার) অসুস্থতার কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।


প্রতি রবিবারের মতোই এই রবিবারেও ভক্তদের ভিড় জমে অমিতাভের জুহুর বাংলোর সামনে। কিন্তু শারীরিক অবস্থা তেমন ভালো না থাকায় এই রবিবার ভক্তদের দেখা দিতে পারেননি অমিতাভ। ভক্তরা দীর্ঘ সময় তার জন্য অপেক্ষা করেছে বলে ক্ষমা চেয়েছেন অমিতাভ।

টুইটারে অমিতাভ লিখেছেন, ’আমি সুস্থ হওয়ার পথে, তবুও তারা আমার সঙ্গে দেখা করতে এসেছেন। আমি ক্ষমা চাচ্ছি, আসতে পারলাম না।’

প্রসঙ্গত,গত ৩০ বছরে এমন ঘটনা ঘটলো এই দুইবার যে তিনি রবিবার তার ভক্তদের সাথে দেখা করেননি। এর আগে এমনটা প্রথমবার ঘটেছিলো চলতি বছরের ৫ই মেয়ে। সে সময়ও তিনি অসুস্থ হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে এবং পরে এই নিয়ে ক্ষমা চেয়েছিলেন ভক্তদের কাছে।